এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এসকেএস ফাউন্ডেশন  নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরির বিজ্ঞপ্তি, চাকরির খবর, চাকরি বিজ্ঞাপন, সরকারি চাকরি, বেসরকারি, SKS Job circular, bdjobscircular, Jobcircular, bdjobs, Chakrir khobor, Chakrirkhobor, Government job, private job, chakrir bigyapti, Chakrirbigyapti, Chakrirbigyapti.com

এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩  (SKS job circular 2023) প্রকাশিত হয়েছে। আপনি কি এসকেএস ফাউন্ডেশনের নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। এই পেজটিতে এসকেএস ফাউন্ডেশন নিয়োগ ২০২৩ সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করা হয়েছে। যেমন: অফিশিয়াল নোটিশ, আবেদনের সময়সীমা, আবেদন পদ্ধতি, পদ সংখ্যা, আবেদনকারীর বয়স, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা ইত্যাদি।
এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিটি ২০/০৩/২০২৩ ইং তারিখে দৈনিক প্রথম আলো পত্রিকায় প্রকাশিত হয়েছে। আপনি যদি এসকেএস ফাউন্ডেশনে চাকরি করতে আগ্রহী হোন, তাহলে এই সুযোগটি গ্রহণ করতে পারেন। এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে দেওয়া হলো:

এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন...

নিয়োগদানকারী প্রতিষ্ঠান: এসকেএস ফাউন্ডেশন
প্রকাশের তারিখ: ২০/০৩/২০২৩
চাকরির ধরন: বেসরকারি (এনজিও)
পদ সংখ্যা: ০৫
লোক সংখ্যা: ২৪৫
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর/সমমানের পাস
অভিজ্ঞতা: নিচের অফিশিয়াল নোটিশে দেখুন
বয়স: নিচের অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যম: ডাকযোগ/কুরিয়ারের মাধ্যমে/সরাসরি
আবেদন করতে পারবে: সকল জেলার প্রার্থী
আবেদন শুরু: ২০/০৩/২০২৩
আবেদন শেষ: ২৭/০৩/২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট: sks-bd.org
প্রকাশ সূত্র : দৈনিক প্রথম আলো

এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তির পত্রিকায় প্রকাশিত নোটিশ

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন চাকরির বিজ্ঞপ্তি ডটকম এই ওয়েবসাইটটিতে কর্তৃপক্ষ কর্তৃক চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি।
আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন। পেজটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। নতুন নতুন চাকরির খবর পেতে Chakrirbigyapti.com এর সঙ্গেই থাকুন।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال